• সকাল ৮:৩৪ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে টাকা ধারও দিলো চাইতে গিয়ে মাইরও খাইলো

সোনারগাঁয়ে টাকা ধারও দিলো চাইতে গিয়ে মাইরও খাইলো

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে- নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার জয়রামপুর গ্রামের এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ বিষয়ে মঙ্গলবার দুপুরে ওই ব্যবসায়ীর স্ত্রী মাহবুবা আক্তার বাদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে উল্লেখ্য করা হয়েছে, সোনারগাঁ পৌরসভার শাহপরান মোল্লা একই গ্রামের মোশারফ হোসেন মোল্লা, ভবনাথপুর গ্রামের মাজহারুল ইসলাম ও শামীম মিয়ার সঙ্গে জমির ব্যবসা পরিচালনা করে আসছে। এ ব্যবসা বাবদ শাহপরান মোল্লা ওই তিন ব্যবসায়ীকে ত্রিশ লাখ টাকা ধার দেয়। মঙ্গলবার শাহপরান মোল্লা তার পাওনা টাকা চাইতে গেলে মোশারফ হোসেন, মাজহারুল ইসলাম সহ কয়েকজন মিলে ব্যবসায়ী শাহপরানকে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে শাহপরান মোল্লা বলেন, জমির ব্যবসা করার কথা বলে মোশারফ হোসেন ও মাজহারুল ইসলাম আমার কাছ থেকে ত্রিশ লাখ টাকা ধার নেয়। পাওনা চাইতে গেলে আমাকে পিটিয়ে মারত্মক ভাবে আহত করে। থানায় মামলা না করার জন্য বিভিন্ন ভাবে ভয় ভীতি দেখাচ্ছে তারা।

এদিকে মোশারফ হোসেন ও মাজহারুল ইসলাম বলেন, আমাদের সঙ্গে শাহপরান মোল্লার জমি কেনা বেচার ব্যবসা রয়েছে। নিজেদের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution